1. admin@dainik71.com : admin :
  2. mehraz1987@gmail.com : mehraz fahmee : mehraz fahmee
  3. dainik71news@gmail.com : Milton talukder : Milton talukder
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৩ অপরাহ্ন
শিরোনাম :
জামাত বিএনপি কে শক্ত হাতে প্রতিহত করেছে যুক্তরাষ্ট্র যুবলীগ জামাত বিএনপি কে শক্ত হাতে প্রতিহত করল যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠন নিউজার্সি স্টেট আওয়ামী লীগের উদ্যোগে কর্মী সভা অনুষ্টিত যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হতে চলেছেন কাজী কয়েস মাননীয় প্রধানমন্ত্রীর নিউইয়র্ক সফর উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের কর্মী সভা অনুষ্টিত সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে আ.লীগের হাবিব নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা জানিয়েছেন এইচ এম নুরুল হক আতাউলগণি ওসমানীর জন্মদিন আজ ব্যক্তির প্রচারণা বাদ দিয়ে সরকারের উন্নয়ন, অর্জন প্রচার করুন ২১ আগস্ট পালন করলো যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠন সিলেট সদর থানা এসোসিয়েশন অফ আমেরিকার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম এ ওয়াদুদ

সিলেট-৩ আসনের মনোনয়নপত্র নিলেন সংসদের সাবেক ডেপুটি সার্জেন্ট অ্যাট আর্মস

মিল্টন তালুকদার
  • প্রকাশের সময় : সোমবার, ৭ জুন, ২০২১
  • ২০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট-৩ (ফেঞ্চুগঞ্জ-বালাগঞ্জ-দক্ষিণ সুরমা) সংসদীয় আসনের উপনির্বাচনের অংশ নিতে দলীয় মনোনয়নপত্র নিয়েছেন সংসদের সাবেক সার্জেন্ট অ্যাট আর্মস স্কোয়াড্রন লিডার (অব) সাদরুল আহমেদ খান। তিনি ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য ।

শনিবার তিনি মনোনয়নপত্র নেন।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মাহমুদ–উস–সামাদের মৃত্যুতে সিলেট-৩ আসনটি শূণ্য হয়।

এ বিষয়ে সাদরুল আহমেদ খান বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এলাকার চলমান উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করার লক্ষ্য নিয়ে এ জাতীয় নির্বাচনে আমার অংশ নেয়ার প্রচেষ্টা।

তিনি বলেন, আমি দীর্ঘ সময় সশস্ত্রবাহিনীতে কর্মরত থেকে দেশ সেবার সুযোগ পেয়েছি। আমার সামরিক প্রশিক্ষণ ও অভিজ্ঞতা আমাকে আত্মবিশ্বাসী দেশপ্রেমিক হিসেবে গড়ে তুলেছে। আমি যেকোন ত্যাগ স্বীকার করে দেশ সেবার দায়িত্ব নিতে সর্বদা প্রস্তুত।

তিনি জানান, জাতীয় সংসদে ডেপুটি সার্জেন্ট অ্যাট আর্মস হিসেবে প্রেষণে নিয়োজিত ছিলেন। পার্লামেন্টারি প্র্যাকটিস, প্রিভিলেজ অ্যান্ড ডিসিপ্লিন, পার্লামেন্টারি বাজেট, পার্লামেন্ট সেশন, স্টান্ডিং কমিটি, ইন্টার পার্লামেন্টারি এ্যাফেয়ারস, আইন প্রণয়ন কার্যাবলী ইত্যাদি যাবতীয় বিষয়ে তার ধারণা রয়েছে ।

জানা যায়, তার বাবা মরহুম আব্দুল লতিফ খান বঙ্গবন্ধুর একজন একনিষ্ঠ কর্মী এবং মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ছিলেন। ৭৫ পরবর্তী সেনাশাসনে তিনি একাধিকবার কারাবরণ করেন এবং প্রকাশ্যে জনসম্মুখে নির্যাতিত হয়েছিলেন। ১৯৭৬ সাল থেকে ১৯৯৬ সালে মৃত্যুর আগ পর্যন্ত তিনি কুলাউড়া থানা আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

সিলেট-৩, ঢাকা-১৪ ও কুমিল্লা-৫ আসনের উপনির্বাচন আগামী ১৪ জুলাই (বুধবার) অনুষ্ঠিত হবে। এসব আসনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ১৫ জুন (মঙ্গলবার)। মনোনয়নপত্র বাছাই হবে ১৭ জুন (বৃহস্পতিবার)। আর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২৩ জুন (বুধবার)। প্রতীক বরাদ্দ দেয়া হবে ২৪ জুন (বৃহস্পতিবার)।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD