1. mehraz1987@gmail.com : mehraz fahmee : mehraz fahmee
  2. dainik71news@gmail.com : Milton talukder : Milton talukder
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৫:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পরবর্তী কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী হতে চাই: মেহরাজ ফাহমী বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর ছাত্রলীগের নেতা আকাশ ঘোষের খাদ্য বিতরণ মাননীয় প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের সমাবেশ ১১ই সেপ্টেম্বর রবিবার জুয়েল চৌধুরীর তত্ত্বাবধানে প্রানের শহর সিলেটের পাশে রানা ফেরদৌস চৌধুরী-দুরুদ মিয়া রনেল পরিষদ রানা ফেরদৌস চৌধুরী এবং দুরুদ মিয়া রনেল পরিষদের নেতৃত্বে বন্যায় গৃহহীনদের পাশে সিলেট সদর থানা এসোসিয়েশন ২৪ জুলাই সিলেট সদর থানা এসোসিয়েশন অফ আমেরিকার বনভোজন ১৬ লক্ষ টাকা অনুদান নিয়ে সিলেট সদর থানা এসোসিয়েশনের পক্ষ থেকে বন্যার্তদের সহায়তা করতে দেশে গেলেন জেড চৌধুরী জুয়েল সিলেট শহর রক্ষা বাঁধের দাবি জানালো সিলেট সদর থানা এসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি রানা ফেরদৌস চৌধুরী এবং সাধারণ সম্পাদক দুরুদ মিয়া রনেল পরিষদ সিলেট সদর অ্যাসোসিয়েশন অফ আমেরিকার নতুন কমিটির শপথ গ্রহণ। সিলেটের বন্যার্তদের সাহায্যার্তে সদরের ১৬ লক্ষ টাকা অনুদান! ২৭ জুন শপথ গ্রহণ করবেন সিলেট সদর থানা এসোসিয়েশন অফ আমেরিকার নবনির্বাচিত কমিটি

সিলেট সদর থানা এসোসিয়েশন অফ আমেরিকার সকল কার্যক্রম স্থগিত, গঠনতন্ত্র অনুযায়ী দায়িত্বে উপদেষ্টা পরিষদ

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বুধবার, ১৮ মে, ২০২২
  • ৮৭১ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট সদর থানা অ্যাসোসিয়েশনের উপদেষ্টা কমিটির এক জরুরী সভায় সব কমিটির কার্যক্রম স্থগিত করা হয়েছে। সংবাদপত্রে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে ১৭ মে মঙ্গলবার জামাইকার হালাল ডাইনার রেস্টুরেন্টে জরুরীভিত্তিতে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের প্রধান উপদেষ্ঠা সুফিয়ান খান। অন্যান্য উপদেষ্ঠাদের উপস্থিতিতে ঐতিহ্যবাহী সংগঠন সিলেট সদর থানা অ্যাসোসিয়েশনে সৃষ্ট সঙ্কট এবং এর সমাধান নিয়ে বিস্তারিত আলোচনা হয়। আলোচনা শেষে বলা হয়েছে, গত ১০ মে সদরের উপদেষ্টাদের কয়েকজন এবং অল্পসংখ্যক সদস্যদের এক ভিন্ন সভায় গঠন্তন্ত্র বিরোধী সিদ্ধান্ত নেয়া হয়েছিল। দুই বছরের জন্য সংগঠনের কার্যকরি কমিটি গঠনের মত একটি গুরুত্বপূর্ণ বিষয়ে স্বাভাবিক গনতান্ত্রিক পন্থা অবলম্বন না করে এবং সবার সাথে ব্যাপক যোগাযোগ না করে সদরের কমিটি গঠনের সিদ্ধান্তটি অনিময়মকান্ত্রিত হয়েছে। এর সংশোধনের জন্য জরুরী ব্যবস্থা গ্রহণের জন্য উপস্থিত উপদেষ্টারা এ মতামত ব্যক্ত করেন।
সভায় সর্বসম্মতিক্রমে তাড়াহুড়া করে অনিয়মতান্ত্রিকভাবে নেয়া সিদ্ধান্ত বাতিল করা হয়েছে। সিলেট সদর অ্যাসোসিয়েশনের সব কার্যক্রম স্থগিত করা হয়েছে। আগামী ৯০ দিনের মধ্যে সংগঠনের গঠন্তান্ত্রিক উপায়ে কমিটি গঠন করা হবে বলে জানানো হয়েছে।
প্রধান উপদেষ্ঠা সুফিয়ান খান, উপদেষ্ঠা মাসুম চৌধুরী ও আলতাফ চৌধুরী বাংলা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ত্রুটিপূর্ন সিদ্ধান্তকে বাতিল করে সঠিক উপায়ে সংগঠনকে এগিয়ে নেয়ার জন্য এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে। সদর অ্যাসোসিয়েশনের স্বার্থে এবং ঐতিহ্যবাহী এ সংগঠনটিতে স্বচ্ছতা নিশ্চিত করার জন্যই এ জরুরী পদক্ষেপ গ্রহণ করতে হয়েছে বলে তাঁরা জানিয়েছেন। সদর অ্যাসোসিয়েশনে গত দুই বছর থেকে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করা সাধারণ সম্পাদক দুরুদ মিয়া রোনেল বলেছেন, কিছু চিহ্নিত ব্যক্তির অনাকাংখিত তৎপরতায় সংগঠনে বিশৃংখলা সৃষ্টির অপচেষ্টা করা হচ্ছে। তা কিছুতেই করতে দেয়া হবে না উল্লেখ করে তিনি বলেন এ সংগঠনকে একটা মার্যাদাপূর্ন অবস্থানে নেয়ার জন্য যারা কাজ করেছেন, তাঁদের মার্যাদা অক্ষুণ্ণ রাখা হবে যেকোন মূল্যে।
অপরদিকে সম্প্রতি গঠিত নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে মঙ্গলবারের বৈঠকে ডাকা হলেও তাঁরা উপস্থিত হননি বলে প্রধান উপদেষ্ঠা জানিয়েছেন। এ পক্ষ উপদেষ্ঠা পরিষদের সিদ্ধান্ত না মানলে কী করা হবে- এমন প্রশ্নের জবাবে সুফিয়ান খান বলেছেন গঠনতন্ত্র অনুযায়ী তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। সদর থানা আসোসিয়েশনে উপদেষ্ঠাদের সর্বশেষ সিদ্ধান্ত নিয়ে অপরপক্ষের কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি। #
ছবিঃ সিলেট সদর থানা অ্যাসোসিয়েশনের উপদেষ্ঠাদের জরুরী সভা

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD