1. mehraz1987@gmail.com : mehraz fahmee : mehraz fahmee
  2. dainik71news@gmail.com : Milton talukder : Milton talukder
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পরবর্তী কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী হতে চাই: মেহরাজ ফাহমী বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর ছাত্রলীগের নেতা আকাশ ঘোষের খাদ্য বিতরণ মাননীয় প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের সমাবেশ ১১ই সেপ্টেম্বর রবিবার জুয়েল চৌধুরীর তত্ত্বাবধানে প্রানের শহর সিলেটের পাশে রানা ফেরদৌস চৌধুরী-দুরুদ মিয়া রনেল পরিষদ রানা ফেরদৌস চৌধুরী এবং দুরুদ মিয়া রনেল পরিষদের নেতৃত্বে বন্যায় গৃহহীনদের পাশে সিলেট সদর থানা এসোসিয়েশন ২৪ জুলাই সিলেট সদর থানা এসোসিয়েশন অফ আমেরিকার বনভোজন ১৬ লক্ষ টাকা অনুদান নিয়ে সিলেট সদর থানা এসোসিয়েশনের পক্ষ থেকে বন্যার্তদের সহায়তা করতে দেশে গেলেন জেড চৌধুরী জুয়েল সিলেট শহর রক্ষা বাঁধের দাবি জানালো সিলেট সদর থানা এসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি রানা ফেরদৌস চৌধুরী এবং সাধারণ সম্পাদক দুরুদ মিয়া রনেল পরিষদ সিলেট সদর অ্যাসোসিয়েশন অফ আমেরিকার নতুন কমিটির শপথ গ্রহণ। সিলেটের বন্যার্তদের সাহায্যার্তে সদরের ১৬ লক্ষ টাকা অনুদান! ২৭ জুন শপথ গ্রহণ করবেন সিলেট সদর থানা এসোসিয়েশন অফ আমেরিকার নবনির্বাচিত কমিটি

যেকোন মূল্যে সিলেট সদর অ্যাসোসিয়েশনের ঐতিহ্য ও স্বচ্ছতাকে অক্ষুণ্ণ রাখা হবে, আহ্বায়ক কমিটি গঠন

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ৩৮৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

উত্তর আমেরিকা অফিসঃ
যেকোন মূল্যে সিলেট সদর অ্যাসোসিয়েশনের ঐতিহ্য ও স্বচ্ছতাকে অক্ষুণ্ণ রাখা হবে। যারা এ সংগঠনকে নিয়ে দুরবিসন্ধি করতে চায়, তাদের দমন করা হবে। সিলেটের উদারতা, সহমর্মিতা ও সৌজন্যের ঐতিহ্য বিনষ্টকারীদের কোন অবস্থায়ই প্রশ্রয় দেয়া হবে না।


৩০মে সোমবার সন্ধ্যায় জামাইকার মতিন রেষ্টুরেন্টে সিলেট সদর অ্যাসোসিয়েশনের জরুরী সভায় আলোচকরা এসব কথা বলেছেন। সংগঠনের উপদেষ্ঠাগন, সদরের অগ্রজ এবং তরুণদের উপস্থিতি ছিল লক্ষণীয়। তাঁরা সিলেট সদর অ্যাসোসিয়েশন নিয়ে উদ্ভূত পরিস্থিতি নিয়ে বিস্তারিত আলোচনা করেন। আলোচনায় সাম্প্রতিক সিদ্ধান্ত অনুযায়ী সিলেট সদর অ্যাসোসিয়েশনের কমিটি বিলুপ্তির বিষয়টি প্রাধান্য পেয়েছে। যারা সংগঠনের লগো ও নাম ব্যবহার করে কমিটির নামে কার্যক্রম চালাচ্ছে, তাদের তা বন্ধ রাখার আহ্বান জানানো হয়েছে। আলোচনা সভায় এ নিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়েছে।
সংগঠনের কার্যক্রমকে শক্তিশালী করার জন্য দ্রুতই পূর্ণাংগ কমিটি গঠনের সিদ্ধান্ত হয়েছে। এরমধ্যে অন্তবর্তিকালীন কাজ পরিচালনার জন্য শাহাদত মজুমদারকে আহবায়ক করে ১১ সদস্যের কমিটি গঠন হয়েছে। রানা ফেরদৌস চৌধুরী এবং মুজিবুর রহমান শাহজাহান যুগ্ম আহবায়ক হয়েছেন। সদস্য সচিব করা হয়েছে সামছুর রহমানকে এবং এ কমিটির বাকি সদস্যরা হলেন, মাহবুব রহমান, ঝিলাম চৌধুরী, জুয়েল চৌধুরী, জাবেদ আহমেদ বাবু, হিমেল চৌধুরী এবং নাসিম চৌধুরী।
শীঘ্রই প্রবাসের আতিহ্যবাহী এ সংগঠনটির পূর্ণাঙ্গ কমিটি গঠনকল্পে ব্যাপক গন সংযোগ হবে। সভায় নিউইয়র্কের সদর প্রবাসীদের ঐক্যবদ্ধ করার অঙ্গীকার উচ্চারিত হয়েছে।
সভায় সভাপতিত্ব করে সংগঠনের উপদেষ্ঠা মন্ডলীর প্রধান জনাব সুফিয়ান খান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রেখেছেন, হাসান চৌধুরী মাসুম, রানা ফেরদৌস, জুয়েল চৌধুরী, দেবাশীষ দে, ফকু চৌধুরী, আলতাফ চৌধুরী, শামছুর রহমান, জাহেদ চৌধুরী, মাহবুব রহমান, নাসিম চৌধুরী, জাবেদ আহমেদ বাবু, দুরুদ মিয়া রনেল, জুবায়ের চৌধুরী শাহিন, জয় দে, মিনহাজ চৌধুরী, রাজিব খান, হুমায়ুন চৌধুরী, হিমেল চৌধুরী, সারওয়ার চৌধুরী, জাহাঙ্গীর বাসিত, মেহরাজ ফাহমী, হারুন রসীদ মামুন, আবু চৌধুরী, আনজু খান। মুজিবুর রহমান শাহজাহান বর্তমানে মিশিগানে অবস্থানরত, ফোনে জুয়েল চৌধুরীর সাথে আলাপ হয়েছে। তিনি অতীতের ন্যায় সিলেট সদর অ্যাসোসিয়েশনের সাথে আছেন বলে জানিয়েছেন। আলমগীর কুমকুম সিলেট থেকে ফকু চৌধুরীকে ফোনে সদরের আজকের সভার সিদ্ধান্তে আগাম সমর্থন জানিয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD