1. mehraz1987@gmail.com : mehraz fahmee : mehraz fahmee
  2. dainik71news@gmail.com : Milton talukder : Milton talukder
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৬:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
২৭ মার্চ সিলেট সদর থানা এসোসিয়েশন আমেরিকার সদস্য হবার শেষ দিন যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি দুরুদ মিয়া রনেল জমকালো আয়োজনে উদযাপিত হলো সিলেট সদর এসোসিয়েশন অফ আমেরিকার দুইদিন ব্যাপী রজত জয়ন্তী সিলেট সদর থানা এসোসিয়েশন এসোসিয়েশনের রজত জয়ন্তীতে সংগীত পরিবেশন করবেন বাংলার বাউল সম্রাট শফি মন্ডল ও লালন কন্যা লায়লা সিলেট সদর থানা এসোসিয়েশন অফ আমেরিকার রজত জয়ন্তীতে সংগীত পরিবেশন করবেন বাংলার বাউল সম্রাট শফি মন্ডল সিলেট সদর থানা এসোসিয়েশনের রজত জয়ন্তীর উদযাপন আহবায়ক কমিটি গঠিত মেজিস্টিক হলে আগামী ২৬ এবং ২৭ ডিসেম্বর দুইদিন ব্যাপী সিলেট সদর থানা এসোসিয়েশনের রজত জয়ন্তী উদযাপন বিজয়ের মাস ডিসেম্বরে উদযাপিত হবে সিলেট সদর থানা এসোসিয়েশন অফ আমেরিকার রজত জয়ন্তী শ্রী সজল কান্তি কর ফুলেল শুভেচ্ছা য় সংবর্ধিত বিভিন্ন পূজামণ্ডপ ও মন্দিরে হামলায় নিন্দা জানিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নেতা কাজী কয়েস

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হতে চলেছেন কাজী কয়েস

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

৮০ এর দশকের তুখোড় ছাত্রনেতা সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি,নির্ভীক,স্পষ্টবাদী,প্রতিবাদী কাজী কয়েস যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হতে চলেছেন।

সাবেক ছাত্রনেতা কাজী কয়েস জামাত বিএনপির নির্যাতনের শিকার এবং কারানির্যাতিত। জেল জুলুম হুলিয়া মাথায় নিয়ে আমেরিকায় পাড়ি জমান কাজী কয়েস। কাজী কয়েস দীর্ঘদিন ধরে নিস্বার্থভাবে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগকে সংগঠিত করতে কাজ করে যাচ্ছেন। নিস্বার্থভাবে নিজেকে দলের জন্য বিলিয়ে দিয়ে দলকে এবং যুক্তরাষ্ট্র আওয়ামী লীগকে সুসংগঠিত করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাচ্ছেন কাজী কয়েস।


সিলেট এবং প্রবাসী আওয়ামী লীগ নেতা, সাবেক ছাত্র এবং যুবলীগ নেতা কর্মী, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা চান কাজী কয়েস যাতে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। নেতা কর্মীরা মনে করেন কাজী কয়েসের মতো যোগ্য মানুষ যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হলে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ তার প্রাণ সঞ্চার ফিরে পাবে। যুক্তরাষ্ট্রের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীদের সাথে কথা বলে জানা যায় ইতিমধ্যে কাজী কয়েস এর নেতৃত্বে দলীয় বিভিন্ন কার্যক্রম সুশৃঙ্খল এবং সফলভাবে হওয়ায় নেতাকর্মীদের মাঝে প্রশংসা করিয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD