1. mehraz1987@gmail.com : mehraz fahmee : mehraz fahmee
  2. dainik71news@gmail.com : Milton talukder : Milton talukder
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পরবর্তী কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী হতে চাই: মেহরাজ ফাহমী বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর ছাত্রলীগের নেতা আকাশ ঘোষের খাদ্য বিতরণ মাননীয় প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের সমাবেশ ১১ই সেপ্টেম্বর রবিবার জুয়েল চৌধুরীর তত্ত্বাবধানে প্রানের শহর সিলেটের পাশে রানা ফেরদৌস চৌধুরী-দুরুদ মিয়া রনেল পরিষদ রানা ফেরদৌস চৌধুরী এবং দুরুদ মিয়া রনেল পরিষদের নেতৃত্বে বন্যায় গৃহহীনদের পাশে সিলেট সদর থানা এসোসিয়েশন ২৪ জুলাই সিলেট সদর থানা এসোসিয়েশন অফ আমেরিকার বনভোজন ১৬ লক্ষ টাকা অনুদান নিয়ে সিলেট সদর থানা এসোসিয়েশনের পক্ষ থেকে বন্যার্তদের সহায়তা করতে দেশে গেলেন জেড চৌধুরী জুয়েল সিলেট শহর রক্ষা বাঁধের দাবি জানালো সিলেট সদর থানা এসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি রানা ফেরদৌস চৌধুরী এবং সাধারণ সম্পাদক দুরুদ মিয়া রনেল পরিষদ সিলেট সদর অ্যাসোসিয়েশন অফ আমেরিকার নতুন কমিটির শপথ গ্রহণ। সিলেটের বন্যার্তদের সাহায্যার্তে সদরের ১৬ লক্ষ টাকা অনুদান! ২৭ জুন শপথ গ্রহণ করবেন সিলেট সদর থানা এসোসিয়েশন অফ আমেরিকার নবনির্বাচিত কমিটি

ব্যক্তির প্রচারণা বাদ দিয়ে সরকারের উন্নয়ন, অর্জন প্রচার করুন

আসাদ উদ্দিন আহমদ
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ৭৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

:: ইদানিং লক্ষ্য করা যাচ্ছে, আগামী সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই ক্লিন ইমেজ, যোগ্যপ্রার্থী ইত্যাদি নানা বিষেশণ ব্যবহার করে লেখালেখি করছেন। আমার নামেও কেউ কেউ লিখছেন। এতে আমি নিজে বিব্রতবোধ করি।

আপনাদের প্রতি আমার অনুরোধ, আমাকে নিয়ে সিসিক নির্বাচনকেন্দ্রীক কোন পোস্ট না দিলেই আমি খুশি হবো। কারণ, এতে দলের মধ্যে বিভাজন সৃষ্টির আশংকা থাকে। যা কখনোই কাম্য নয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তুলে ধরার মতো অনেক কিছু আছে। আপনারা যদি মনে করেন ‘ব্যক্তির চেয়ে দল বড়, আর দলের চেয়ে দেশ বড়’, তবে ব্যক্তিকেন্দ্রীক প্রচারণা বাদ দিয়ে সরকারের উন্নয়ন, অর্জন প্রচার করুন। সম্ভব হলে সরকারের টাকায় সিটি কর্পোরেশনের কাজের নানা অসঙ্গতি তুলে ধরুণ। এতে সমাজ এবং দল অনেকবেশী উপকৃত হবে। সর্বোপরি উপকৃত হবো আমরা সকলেই।

ব্যক্তিগত জীবনে রাজনীতি থেকে আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই। নতুন প্রজন্মের অনেকেই হয়তো জানেন না, আমার প্রায় বিয়াল্লিশ বছরের রাজনৈতিক জীবনে বিপুল অর্থ-সম্পদের মালিক না হলেও এই পূণ্যভূমি সিলেটে যে সম্মান-ভালোবাসা পেয়েছি তাতেই আমি সন্তুষ্ট।

২০১৮ সালে মাননীয় প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়ে আমার সৌদি আরবে পবিত্র ওমরাহ পালন এবং ওআইসির ইসলামী সম্মেলনে যাওয়ার সুযোগ হয়। এবং ২০১৭ সালে সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের নেতৃত্বে ১৫ সদস্যের প্রতিনিধি দলের সাথে ফিলিপাইনের ম্যানিলায় এডিবির ৫১তম বার্ষিক সভায় অংশগ্রহণের সুযোগও হয়েছিল।

বাণিজ্য মন্ত্রণালয় কর্তৃক সিলেটের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রশাসক হিসেবে দায়িত্ব পালন এবং রাষ্ট্রের বিভিন্ন গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পাওয়া সত্যিই সৌভাগ্যের।

এছাড়া, সফলতা-ব্যর্থতা মিলিয়ে প্রায় আট বছর সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছি। এরআগে দীর্ঘদিন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করি।

ছাত্রাবস্থায় সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি এবং বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলাম। পঁচাত্তর পরবর্তী কঠিন সময়ে ছাত্র-ছাত্রীদের সরাসরি ভোটে সিলেটের ঐতিহ্যবাহী মদন মোহন কলেজ ছাত্রসংসদের ভিপি, জিএস, ছাত্রমিলনায়তন সম্পাদক এবং খেলাধুলা সম্পাদক নির্বাচিত হয়েছিলাম। সিলেটের ছাত্ররাজনীতির ইতিহাসে একাটানা চারবার নির্বাচিত হওয়ার নজির নেই। এরশাদ বিরোধী আন্দোলনের সময় উনিশটি মিথ্যা মামলায় অভিযুক্ত ছিলাম।

তাই সবশেষে বলতে চাই, কোন ব্যক্তির নয়, সরকারের অর্জনগুলো মানুষের কাছে তুলে ধরলে আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে আমরা সকলেই সম্মানিত হবো।
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

লেখক: সহ সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক, সিলেট মহানগর আওয়ামী লীগ।

(লেখকের ফেসবুক থেকে সংগৃহীত

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD