1. mehraz1987@gmail.com : mehraz fahmee : mehraz fahmee
  2. dainik71news@gmail.com : Milton talukder : Milton talukder
শনিবার, ২৫ জুন ২০২২, ০৪:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
২৭ জুন শপথ গ্রহণ করবেন সিলেট সদর থানা এসোসিয়েশন অফ আমেরিকার নবনির্বাচিত কমিটি রানা ফেরদৌস এবং রনেলের নেতৃত্বে বন্যাদুর্গতদের পাশে সিলেট সদর এসোসিয়েশন সিলেট সদর থানা এসোসিয়েশন অফ আমেরিকার নতুন কমিটি গঠিত,সভাপতি রানা ফেরদৌস, রনেল সাধারণ সম্পাদক নির্বাচিত যেকোন মূল্যে সিলেট সদর অ্যাসোসিয়েশনের ঐতিহ্য ও স্বচ্ছতাকে অক্ষুণ্ণ রাখা হবে, আহ্বায়ক কমিটি গঠন সিলেট সদর থানা এসোসিয়েশনের জরুরি সভা নির্বাচনের মাধ্যমে জেড চৌধুরী জুয়েল এবং রনেল হতে পারেন সিলেট সদরের পরবর্তী কান্ডারি অকাল বন্যায় সিলেটের মানুষের পাশে সিলেট সদর থানা এসোসিয়েশন সিলেট সদর থানা এসোসিয়েশন অফ আমেরিকার সকল কার্যক্রম স্থগিত, গঠনতন্ত্র অনুযায়ী দায়িত্বে উপদেষ্টা পরিষদ বাংলাদেশ হিন্দু মহিলা পরিষদ সিলেট জেলা কর্তৃক শ্রী যুক্ত বাবু সত্যব্রত কর সংবর্ধিত কে হচ্ছেন সিলেট সদর থানা এসোসিয়েশনের সভাপতি- সাধারণ সম্পাদক আলোচনায় যারা

বাংলাদেশ হিন্দু মহিলা পরিষদ সিলেট জেলা কর্তৃক শ্রী যুক্ত বাবু সত্যব্রত কর সংবর্ধিত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ২৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলাদেশ হিন্দু মহিলা পরিষদ সিলেট জেলা শাখা কতৃক আয়োজিত, আন্তর্জাতিক হিন্দু পরিষদ ও হিন্দু এসোসিয়েশন অব জর্জিয়া ইনক্ এর সম্মানিত সভাপতি শ্রী যুক্ত বাবু সত্যব্রত কর মহাশয় কে সিলেট মদীনামার্কেটস্থ রাইস এন্ড স্পাইসি পার্টিসেন্টারে এক অনারম্ভর অনুষ্ঠানের মধ্য দিয়ে স্মারক সংবর্ধনা প্রদান করা হয় । এতে সভাপতিত্ব করেন সংগঠন এর সভাপতি মনি রানী দে ও পরিচালনা করেন তৃষ্ণা চক্রবর্তী। এতে বক্তব্য রাখেন সিলেট হিন্দু মহিলা পরিষদের জেলা শাখার নির্বাহী সভাপতি রীনা তালুকদার, সহ সভাপতি মাধবী ভট্টাচার্য স্বাগত বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক পলাশী তালুকদার ও যুগ্ম সাধারণ সম্পাদক চন্দনা আচার্য্য, সাংগঠনিক সম্পাদক মুন্না সরকার। কেন্দ্রীয় সহ সভাপতি শ্রী যুক্ত বাবু দীপক রায় দীপু। সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সিলেট জেলা শাখার সহ সভাপতি অধ্যক্ষ শ্রী যুক্ত বাবু সুখেশ তালুকদার। বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু পরিষদ, সিলেট  মহানগরের এর সভাপতি এডভোকেট শ্রী যুক্ত বাবু নির্মলেন্দু চৌধুরী পান্না। বক্তব্য রাখেন নির্বাহী সভাপতি বীর মুক্তিযোদ্ধা শ্রী যুক্ত বাবু নিবারন চন্দন দাশ, প্রধান সমন্বয়কারী শ্রী যুক্ত বাবু মলয় তালুকদার   বক্তব্য রাখেন মহানগর সাধারণ সম্পাদক ডাঃ শ্রী যুক্ত বাবু রনজিৎ রায়, বক্তব্য রাখেন রাখেন বিশিষ্ট সাংবাদিক ও মুক্তি যোদ্ধের স্মৃতি কথা বইয়ের লেখক শ্রী যুক্ত বাবু আশীষ দে।আরও বক্তব্য রাখেন প্রবাসী হিন্দু যুব পরিষদের সাধারণ সম্পাদক শ্রীযুক্ত  বাবু দীপক মল্লিক , মহানগর যুব পরিষদের সদস্য সচিব শ্রী যুক্ত বাবু মিল্টন তালুকদার, আরো উপস্থিত ছিলেন মহানগর হিন্দু যুবপরিষদের সিনিয়র যুগ্ম আহবায়ক শ্রীযুক্ত বাবু মলয় কর সহ প্রমুখ।  উক্ত অনুষ্ঠানে র মধ্য মনি প্রধান অতিথি শ্রী যুক্ত বাবু সত্যব্রত কর ওনার  অভিজ্ঞতার আলোকে সংগঠনকে আরো বেগমান ও গতিশীলকরার লক্ষ্যে কাজ করে যাবার জন্য আহ্বান জানান। এছাড়াও সংখ্যালঘু আইন বাস্তবায়ন, সহ সকল হামলাকারীদের দ্রুত বিচারের আওতায় আনার জন্য প্রধানমন্ত্রীর নিকট আবেদন জানান।

সংগঠনটির  সাধারণ সম্পাদক তৃষ্ণা চক্রবর্তী বলেন,শ্রীযুক্ত সত্যব্রত কর মহাশয় আমাদেরকে  সময় দিয়েছেন এই জন্য ওনাকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।এই অনুষ্ঠান সফল ও স্বার্থক করার,জন্য সিলেট হিন্দু মহিলা পরিষদের প্রতিটি সংগ্রামী বোন কে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। সব শেষে সভাপতির বক্তব্য এর মাঝে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়েছে।

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD