1. mehraz1987@gmail.com : mehraz fahmee : mehraz fahmee
  2. dainik71news@gmail.com : Milton talukder : Milton talukder
শনিবার, ২৫ জুন ২০২২, ০৩:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
২৭ জুন শপথ গ্রহণ করবেন সিলেট সদর থানা এসোসিয়েশন অফ আমেরিকার নবনির্বাচিত কমিটি রানা ফেরদৌস এবং রনেলের নেতৃত্বে বন্যাদুর্গতদের পাশে সিলেট সদর এসোসিয়েশন সিলেট সদর থানা এসোসিয়েশন অফ আমেরিকার নতুন কমিটি গঠিত,সভাপতি রানা ফেরদৌস, রনেল সাধারণ সম্পাদক নির্বাচিত যেকোন মূল্যে সিলেট সদর অ্যাসোসিয়েশনের ঐতিহ্য ও স্বচ্ছতাকে অক্ষুণ্ণ রাখা হবে, আহ্বায়ক কমিটি গঠন সিলেট সদর থানা এসোসিয়েশনের জরুরি সভা নির্বাচনের মাধ্যমে জেড চৌধুরী জুয়েল এবং রনেল হতে পারেন সিলেট সদরের পরবর্তী কান্ডারি অকাল বন্যায় সিলেটের মানুষের পাশে সিলেট সদর থানা এসোসিয়েশন সিলেট সদর থানা এসোসিয়েশন অফ আমেরিকার সকল কার্যক্রম স্থগিত, গঠনতন্ত্র অনুযায়ী দায়িত্বে উপদেষ্টা পরিষদ বাংলাদেশ হিন্দু মহিলা পরিষদ সিলেট জেলা কর্তৃক শ্রী যুক্ত বাবু সত্যব্রত কর সংবর্ধিত কে হচ্ছেন সিলেট সদর থানা এসোসিয়েশনের সভাপতি- সাধারণ সম্পাদক আলোচনায় যারা

প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের অর্থ আর্ত মানবতায় অনুদান দিল যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ৪০৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের অর্থ আর্ত মানবতায় অনুদান দিল যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

বাংলাদেশে কোরোনার প্রাদুর্ভাব বাড়তে থাকায় এই মুহূর্তে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন না করে সেই অর্থ বাংলাদেশে মানুষের সাহায্যার্থে জন্য আর্ত মানবতার সেবায় দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কার্যকরী কমিটি,বিভিন্ন স্টেট এবং মহানগরের কার্যকরী কমিটির পরামর্শে যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নুরুজ্জামান সর্দারের অনুরোধে এই মুহূর্তে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন না করে সেই অর্থ বাংলাদেশে মানুষের সাহায্যার্থে জন্য আর্ত মানবতার সেবায় দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এই প্রসংগে যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি ডি এম রনেল বলেন বাংলাদেশ এখন করোনা মহামারীর ভয়াভহ সময় অতিক্রম করছে। এখন আমাদের কেক কেটে উদযাপন করার সময় নয়, এখন সময় দেশের মানুষের পাশে দাঁড়াবার। আর সেই পাশে দাঁড়াবার অঙ্গীকার নিয়ে যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন না করে সেই অর্থ বাংলাদেশে মানুষের সাহায্যার্থে জন্য আর্ত মানবতার সেবায় দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছে।

সভায় উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নুরুজ্জামান সর্দার, সিনিয়র সহ সভাপতি ডি এম রনেল, সহ সভাপতি জাফর ইকবাল, গিয়াস উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক তুরান রহমান,এইচ এম ইকবাল সহ অনেকে।

সভায় যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন স্টেট এবং মহানগরের নেতৃবৃন্দ ভার্চুয়ালি যোগদান করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD