1. mehraz1987@gmail.com : mehraz fahmee : mehraz fahmee
  2. dainik71news@gmail.com : Milton talukder : Milton talukder
শুক্রবার, ২৭ মে ২০২২, ১২:৫০ অপরাহ্ন
শিরোনাম :
নির্বাচনের মাধ্যমে জেড চৌধুরী জুয়েল এবং রনেল হতে পারেন সিলেট সদরের পরবর্তী কান্ডারি অকাল বন্যায় সিলেটের মানুষের পাশে সিলেট সদর থানা এসোসিয়েশন সিলেট সদর থানা এসোসিয়েশন অফ আমেরিকার সকল কার্যক্রম স্থগিত, গঠনতন্ত্র অনুযায়ী দায়িত্বে উপদেষ্টা পরিষদ বাংলাদেশ হিন্দু মহিলা পরিষদ সিলেট জেলা কর্তৃক শ্রী যুক্ত বাবু সত্যব্রত কর সংবর্ধিত কে হচ্ছেন সিলেট সদর থানা এসোসিয়েশনের সভাপতি- সাধারণ সম্পাদক আলোচনায় যারা কে হচ্ছেন জালালাবাদ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক পদ প্রার্থী জালালাবাদ এসোসিয়েশন নির্বাচনে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে সানু- রনেল পরিষদ সিলেট সদর থানা এসোসিয়েশনের সৌজন্যে সিলেট নয়াসড়ক জামে মসজিদে ইফতার বিতরণ সিলেট সদর থানা এসোসিয়েশনের মতবিনিময় সভা অনুষ্টিত নাইম হাসানের জন্মদিনে ছাত্রলীগ নেতা আকাশের রাতে খাবার বিতরণ।

মাননীয় পররাষ্ট্র মন্ত্রী এ কে আব্দুল মুমিনের সাথে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ৫৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

১৫ ই জুন  যুক্তরাষ্ট্র  আওয়ামীলীগের ও তার অঙ্গ সংগঠনের উদ্যোগে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় বাংলাদেশ পররাষ্ট্র মন্ত্রী এ কে আব্দুল মুমিনের সঙ্গে মতবিনিময় নিউইয়র্কের ফ্রেশ মেডোতে রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।
সৈয়দ বসারত আলীর সভাপতিত্বে এবং কাজী  কয়েছ আহমদের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন আবুল মনসুর খান, আওয়ামী সাংস্কৃতিক ব্যক্তিত্ব রথিন্দ্রনাথ রায়,যুক্তরাষ্ট্র  আওয়ামীলীগের আব্দুল জলিল,ডাঃ মাসুদুল হাসান, তোফায়েল আহমদ চৌঃ,আব্দুর রহিম বাদশাহ,চন্দন দত্ত, ডাঃ আব্দুল বাতেন,মিসবাহ আহমদ,ফরিদ আলম,হিন্দেল কাদির বাপ্পা, শরাফ সরকার, আজিজুর রহমান সাবু,গোলাম রব্বানী চৌঃ,ইলিয়ার রহমান, দুরুদ মিয়া রনেল,নুর উদ্দিন ।

নিউইয়র্ক স্টেইট আওয়ামীলীগের মাহি উদ্দিন,সৈয়দ আতিকুল ইসলাম,শাহীন আজমল, মেহরাজ ফাহমী।নিউজার্সি আওয়ামীলীগের টিপু সুলতান   যুক্তরাষ্ট্র যুবলীগের শেখ জামাল হোসেন,সাবুল মিঞা,ইফজাল আহমদ ,রহিমুজ্জামান সুমন  যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের নুরুজ্জামান সরদার ,জাফর আহমদ নাফিকুর রহমান তুরান প্রমুখ।

সম্প্রতি যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাবেক সভাপতি ডঃ সিদ্দিকুর রহমান বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে এসে সংবাদ সংবাদ সম্মেলন করে বাংলাদেশ,আওয়ামী সরকার এবং আওয়ামী সরকারের মন্ত্রীদের সমালোচনা করেন। ডঃ সিদ্দিকুর রহমানের এমন দেশ,সরকারবিরোধী কর্মকাণ্ডের তীব্র প্রতিবাদ জানানো হয় এবং মাননীয় পররাষ্ট্রমন্ত্রীকে এই বিষয়ে প্রমানসহ অবহিত করা হয়। মাননীয় পররাষ্ট্রমন্ত্রী বলেন তিনি ডঃ সিদ্দিকুর রহমানের এই সকল কর্মকাণ্ডের বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবহিত করবেন বলে আশ্বস্থ করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD