1. mehraz1987@gmail.com : mehraz fahmee : mehraz fahmee
  2. dainik71news@gmail.com : Milton talukder : Milton talukder
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০১:০১ অপরাহ্ন
শিরোনাম :
জুয়েল চৌধুরীর তত্ত্বাবধানে প্রানের শহর সিলেটের পাশে রানা ফেরদৌস চৌধুরী-দুরুদ মিয়া রনেল পরিষদ রানা ফেরদৌস চৌধুরী এবং দুরুদ মিয়া রনেল পরিষদের নেতৃত্বে বন্যায় গৃহহীনদের পাশে সিলেট সদর থানা এসোসিয়েশন ২৪ জুলাই সিলেট সদর থানা এসোসিয়েশন অফ আমেরিকার বনভোজন ১৬ লক্ষ টাকা অনুদান নিয়ে সিলেট সদর থানা এসোসিয়েশনের পক্ষ থেকে বন্যার্তদের সহায়তা করতে দেশে গেলেন জেড চৌধুরী জুয়েল সিলেট শহর রক্ষা বাঁধের দাবি জানালো সিলেট সদর থানা এসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি রানা ফেরদৌস চৌধুরী এবং সাধারণ সম্পাদক দুরুদ মিয়া রনেল পরিষদ সিলেট সদর অ্যাসোসিয়েশন অফ আমেরিকার নতুন কমিটির শপথ গ্রহণ। সিলেটের বন্যার্তদের সাহায্যার্তে সদরের ১৬ লক্ষ টাকা অনুদান! ২৭ জুন শপথ গ্রহণ করবেন সিলেট সদর থানা এসোসিয়েশন অফ আমেরিকার নবনির্বাচিত কমিটি রানা ফেরদৌস এবং রনেলের নেতৃত্বে বন্যাদুর্গতদের পাশে সিলেট সদর এসোসিয়েশন সিলেট সদর থানা এসোসিয়েশন অফ আমেরিকার নতুন কমিটি গঠিত,সভাপতি রানা ফেরদৌস, রনেল সাধারণ সম্পাদক নির্বাচিত যেকোন মূল্যে সিলেট সদর অ্যাসোসিয়েশনের ঐতিহ্য ও স্বচ্ছতাকে অক্ষুণ্ণ রাখা হবে, আহ্বায়ক কমিটি গঠন

জুয়েল চৌধুরীর তত্ত্বাবধানে প্রানের শহর সিলেটের পাশে রানা ফেরদৌস চৌধুরী-দুরুদ মিয়া রনেল পরিষদ

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : সোমবার, ১৮ জুলাই, ২০২২
  • ৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য’- এই কথাটিকে গভীরভাবে বিশ্বাস করে সিলেট সদর থানা এসোসিয়েশন অব আমেরিকা ইনক। স্মরণকালের ভয়াবহ বন্যায় যখন সিলেটের মানুষ দিশেহারা তখন তাদের পাশে দাড়াতে সংগঠনের পক্ষ থেকে নানা উদ্যােগ গ্রহণ করা হয়। বন্যাকবলিত মানুষদের মধ্যে ত্রাণ সামগ্রী পৌঁছে দিতে আমাদের সরাসরি দিক নির্দেশনা দিয়ে কৃতার্থ করেছেন আমাদের অতি প্রিয় তিন জন মহৎ ব্যক্তিত্ব। তারা হলেন প্রিয় রাশেদা কে চৌধুরী আপা, কর্নেল আব্দুস সালাম ভাই (বীরপ্রতীক) এবং প্রফেসর ডা. জিয়া উদ্দিন ভাই। তাদের প্রতি আমরা গভীরভাবে কৃতজ্ঞ। তাদের নানা পরামর্শ আমাদের পথ চলাকে করেছে সহজতর।
সিলেট সদর থানা এসোসিয়েশন এর এই প্রকল্পে কার্যনির্বাহী পরিষদ ছাড়াও যারা আর্থিক অনুদান দিয়ে সহায়তা প্রদান করেছেন তাদের কয়েকজনের নাম কৃতজ্ঞতার সাথে উল্লেখ করা প্রয়োজন মনে করি। মহৎপ্রাণ সেইসব মানুষেরা হচ্ছেন সদর থানা এসোসিয়েশন এর উপদেষ্টা আলতাফ চৌধুরী, Chef Ashfer Biju (Taj Hotel ), রফিকুর রহমান (লং আইল্যান্ড), বিশিষ্ট ব্যবসায়ী তারেক আলম, কবির চৌধুরী (ক্রিসেন্ট ইন্সুরেন্স), বিশিষ্ট শিল্পপতি রাহাত হোসাইন, প্রিমিয়াম সুপারমার্কেট এর CEO বাবু খান, Explore Now LLC এর কর্ণধার জগলুল হুদা, ডা. মালেকা আহমেদ (নর্থ ক্যারোলিনা), বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ মুরাদ আহমেদ (আটলান্টা), ইঞ্জিনিয়ার এম এস আখতার (ডেট্রয়েট), বিশিষ্ট ব্যবসায়ী এশিয়া ফুডস এর CEO মাহমুদ চৌধুরী মাসুম, এশিয়া ফুডস এর ম্যানেজিং ডিরেক্টর শাকিল চৌধুরী, বিশিষ্ট রাজনীতিবিদ গিয়াশ আহমেদ, ডা. জিয়া উদ্দিন আহমেদ (ফিলাডেলফিয়া), ডা. আশফাক উদ্দিন (ওয়েস্চেস্টার কাউন্টি), আহাদ চৌধুরী, তানিম ইসলাম, নাসের করিম, হুমায়ুন কবির, বাবুল চৌধুরী, মোহাম্মদ সাবের ঠাকুর, মোহাম্মদ নুরুল ইসলাম, এলিস ইয়ং, মি. কামাল গনি, foundation of love usa inc, আহলুল বায়ত মসজিদ (woodside ) ।
প্রাপ্ত অর্থ থেকে ইতোমধ্যে (সিলেট সদর থানা এসোসিয়েশন এর পক্ষ থেকে) ছাতক উপজেলার চাঁন্দপুর গ্রামের মৌলানা নুরুল হক সাহেবের গৃহ নির্মাণের জন্য নগদ ১ লক্ষ টাকা প্রদান করা হয়েছে। সুনামগঞ্জের আরেক বন্যার্ত পরিবারকে দেয়া হয়েছে ২০ হাজার টাকা। এছাড়াও মানবতার সেবায় নিয়োজিত সংগঠন The Optimists এর বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ২ লক্ষ টাকা, একজন অসুস্থ ব্যক্তির সার্জেরীর জন্য ৫০ হাজার টাকা এবং শায়েস্তাগঞ্জের প্রত্যন্ত এলাকায় টিউবওয়েলের জন্য নগদ ৮০ হাজার টাকা প্রদান করা হয়েছে।
সুনামগঞ্জের ছাতক উপজেলার ৫০০ দুর্গত পরিবারের কাছে ত্রান সামগ্রী বিতরণ, সিলেটের শালুটিকর এলাকায় ২০০ পরিবারের কাছে ত্রান সামগ্রী বিতরণ, জকিগঞ্জ উপজেলার ৩৫০ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ, সিলেট খোজারখলা এলাকায় ২০০ পরিবারের কাছে ত্রান সামগ্রী বিতরণ, মেন্দিবাগ এলাকায় ১০০ পরিবারের কাছে ত্রান সামগ্রী বিতরণ এবং রাজনীতিবিদ শফিউল আলম নাদেলের মাধ্যমে আরো ৫০০ পরিবারের মধ্যে আগামী ২৩ এ জুলাই ত্রান সামগ্রী বিতরণ করা হবে।
সিলেট কিডনি ফাউন্ডেশন এর উদ্যোগে গৃহনির্মাণ প্রকল্পে সিলেট সদর থানা এসোসিয়েশন এর পক্ষ থেকে ২০ টি গৃহনির্মানে এসোসিয়েশন এর সভাপতি রানা ফেরদৌস চৌধুরী এবং সাধারণ সম্পাদক দুরুদ মিয়াঃ রনেল সহ কার্যনির্বাহী পরিষদের পক্ষ থেকে ২০ টি গৃহনির্মাণে স্পনসর করা হয়েছে। মাত্র ৫০ হাজার টাকায় একটা বাড়ি নির্মাণে, ১ টি পরিবার মাথা গোজার জায়গা পাবে। এছাড়াও আগামী ২০ এ জুলাই , কিডনি ফাউন্ডেশন এর কাছে এই প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে ১ লক্ষ টাকা ডিপোজিট দেওয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সিলেট সদর থানা এসোসিয়েশনের এই কর্মকান্ড সফল হোক এবং অসহায় মানুষের মুখে হাসি ফুটুক এই কামনা করি। সকলের সহযোগিতায় আগামীতেও মানবতার সেবায় ভূমিকা রাখবে সংগঠনটি এই প্রত্যাশা ব্যক্ত করছি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD