1. admin@dainik71.com : admin :
  2. mehraz1987@gmail.com : mehraz fahmee : mehraz fahmee
  3. dainik71news@gmail.com : Milton talukder : Milton talukder
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৬:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
বিভিন্ন পূজামণ্ডপ ও মন্দিরে হামলায় নিন্দা জানিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নেতা কাজী কয়েস পূজা মন্ডপ পরিদর্শনে মাসুদুল হাসান এবং কাজী কয়েস সিলেট জেলা এবং মহানগর ছাত্রলীগের কমিটিকে যুক্তরাষ্ট্র সিলেট বিভাগীয় আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের অভিনন্দন বিয়ানীবাজার সামাজিক এবং সাংস্কৃতিক সমিতি নির্বাচন, আলোচনায় মিসবাহ-অপু পরিষদ দুইদিন ব্যাপী জাঁকজমক অনুষ্ঠানে পালিত হবে সিলেট সদর থানা এসোসিয়েশন অফ আমেরিকার রজত জয়ন্তী উদযাপন টিউলিপ সিদ্দিকীর উপর হামলায় তীব্র প্রতিবাদ জানিয়েছেন কাজী কয়েস যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে ভার্চুয়ালি মতবিনিময় করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের কাণ্ডারি হতে পারেন ড. মাসুদ এবং কাজী কয়েস জামাত বিএনপি কে শক্ত হাতে প্রতিহত করেছে যুক্তরাষ্ট্র যুবলীগ জামাত বিএনপি কে শক্ত হাতে প্রতিহত করল যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠন

জামাত বিএনপি কে শক্ত হাতে প্রতিহত করেছে যুক্তরাষ্ট্র যুবলীগ

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৯৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

জামাত বিএনপি কে শক্ত হাতে প্রতিহত করেছে যুক্তরাষ্ট্র যুক্তরাষ্ট্র যুবলীগ। আজ সন্ধ্যায় যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সভাপতি মিসবাহ আহমেদ এবং সাবেক সাধারণ সম্পাদক ফরিদ আলমের নেতৃত্বে যুক্তরাষ্ট্র যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ জামাল হোসেন,ইফজাল চৌধুরী নিউ ইয়র্ক স্টেট যুবলীগের সাংগঠনিক সম্পাদক মিজান চৌধুরীর পরিচালনায় যুবলীগের আনন্দ মিছিলের শেষার্ধে জামাত বিএনপির লোকজন পূর্বপরিকল্পিত ভাবে তাদের উপর আক্রমণ চালায়। এতে যুবলীগের মিছিলে থাকা যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের কাজী কয়েস, শরাফ সরকার, মনসুর আহমেদ, আব্দুল বাতেন,মিসবাহ আহমেদ, ফরিদ আলম, শাহীন আজমল,দুরুদ মিয়া রনেল,নুরুল আমিন বাবু, শেখ মকলু মিয়া, নুর উদ্দিন,মেহরাজ ফাহমী, রাজিব খান সহ মিছিলে থাকা যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ, ছাত্রলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ,নিউ ইয়র্ক স্টেট এবং মহানগর আওয়ামী লীগ,মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীরা শক্ত হাতে প্রতিহত করেন এবং জামাত বিএনপির লোকজনকে জ্যাকসন হাইটস থেকে বিতাড়িত করেন।

এ প্রসঙ্গে যুক্তরাষ্ট্র যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সভাপতি মিসবাহ আহমেদ এবং সাবেক সাধারণ সম্পাদক ফরিদ আলম বলেন,আমরা যুক্তরাষ্ট্র যুবলীগের একটি আনন্দ মিছিলে অংশ নিয়েছিলাম। মিছিলে বিএনপি জামাতের লোকজন আমাদের উপর অতর্কিত হামলা চালায়। আমরা যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ, ছাত্রলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ,নিউ ইয়র্ক স্টেট এবং মহানগর আওয়ামী লীগ,মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীরা শক্ত হাতে প্রতিহত করেছি ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD