1. admin@dainik71.com : admin :
  2. mehraz1987@gmail.com : mehraz fahmee : mehraz fahmee
  3. dainik71news@gmail.com : Milton talukder : Milton talukder
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
বিভিন্ন পূজামণ্ডপ ও মন্দিরে হামলায় নিন্দা জানিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নেতা কাজী কয়েস পূজা মন্ডপ পরিদর্শনে মাসুদুল হাসান এবং কাজী কয়েস সিলেট জেলা এবং মহানগর ছাত্রলীগের কমিটিকে যুক্তরাষ্ট্র সিলেট বিভাগীয় আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের অভিনন্দন বিয়ানীবাজার সামাজিক এবং সাংস্কৃতিক সমিতি নির্বাচন, আলোচনায় মিসবাহ-অপু পরিষদ দুইদিন ব্যাপী জাঁকজমক অনুষ্ঠানে পালিত হবে সিলেট সদর থানা এসোসিয়েশন অফ আমেরিকার রজত জয়ন্তী উদযাপন টিউলিপ সিদ্দিকীর উপর হামলায় তীব্র প্রতিবাদ জানিয়েছেন কাজী কয়েস যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে ভার্চুয়ালি মতবিনিময় করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের কাণ্ডারি হতে পারেন ড. মাসুদ এবং কাজী কয়েস জামাত বিএনপি কে শক্ত হাতে প্রতিহত করেছে যুক্তরাষ্ট্র যুবলীগ জামাত বিএনপি কে শক্ত হাতে প্রতিহত করল যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠন

জননন্দিত কামরানের শোক সভায় যোগ দিতে সিলেট আসছেন কেন্দ্রীয় নেতারা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ১০০ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের স্মরণ সভায় সিলেট আসছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় তিন নেতা।

তারা হলেন দলটির প্রেসিডিয়াম সদস্য ও যুবলীগের সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর কবির নানক, সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি ও সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

সিলেটের সাবেক নন্দিত মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান করোনায় মৃত্যুবরণ করার বছরখানেক পেরিয়ে গেছে। কিন্তু সর্বনাশা করোনার কারণেই তা সম্ভব হয়ে উঠেনি এতদিন।

জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় মহামারিতে কামরানের মৃত্যু। কিন্তু এতদিনেও তাকে ভূলতে পারেন নি ভক্ত অনুরাগীরা। তার প্রমাণ পাওয়া গেছে তাঁর মৃত্যুবার্ষিকীতে। সেদিন গণমাধ্যম ও সামাজিক মাধ্যমে ভক্ত অনুরাগীরা শ্রদ্ধা নিবেদন করে কামরানের সাথে তোলা ছবি পোস্ট করেছেন, পাশাপাশি চমৎকার সব স্মৃতিচারণে জীবন হয়ে উঠেছিলেন এই গণমানুষের নেতা।

আওয়ামী লীগের সিলেট মহানগরের প্রতিটি ওয়ার্ড শাখা দিনটি পালন করেছে অত্যান্ত শ্রদ্ধা ও ভালোবাসায়। হয়েছে দোয়া ও মিলাদ মাহফিল। দলে দলে ভক্ত অনুরাগীরা ছুটে গেছেন হযরত মানিকপীর (র.) টিলায়। সেখানে তার কবর জিয়ারত করে আত্মার মাগফেরাত কামনা করেছেন। কোন কোন সংগঠন এবং ভক্ত অনুরাগীদের কেউ কেউ ব্যক্তিগত উদ্যোগেও কাঙালীভোজের আয়োজন করেছিলেন।

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2021
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD